মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে

শায়েস্তাগঞ্জে মুক্তিপণ না পেয়ে স্কুলছাত্রকে হত্যা

নিজস্ব প্রতিবেদক: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে অপহরণ করে ৮০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে তা না পেয়ে এক স্কুলছাত্রকে হত্যা করেছে তিন যুবক।

জানা গেছে, গত রোববার (২৪ জানুয়ারি) রাত ৮টায় উপজেলার নুরপুর ইউনিয়নের পশ্চিম নছরতপুর গ্রামের ফারুক মিয়ার ছেলে আফরাজ আলী উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র তানভীর আহমেদকে (১৬) অপহরণ করে একই গ্রামের জলিল মিয়ার ছেলে জাহেদ মিয়া (২৪), সৈয়দ আলীর ছেলে উজ্জ্বল মিয়া (২২) ও মলাই মিয়ার ছেলে শান্ত মিয়া (১৮)। অপহরণের পর তানভীরের বাবা ফারুক মিয়ার কাছে ফোনে মুক্তিপণ বাবদ ৮০ লাখ টাকা দাবি করে ওই তিন যুবক।

অপহরণকারীদের ফোন পেয়ে ঘটনাটি সঙ্গে সঙ্গে শায়েস্তাগঞ্জ থানার পুলিশকে জানান ফারুক মিয়া। পুলিশ অপহরণের সঙ্গে জড়িত সন্দেহে রবিবার রাতেই জাহেদ ও শান্তকে আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে। তাদের স্বীকারোক্তি অনুযায়ী অপহরণের ‘মাস্টারমাইন্ড’ উজ্জ্বলকে আজ মঙ্গলবার (২৬ জানুয়ারি) সকালে গ্রেপ্তার করে পুলিশ।

জিজ্ঞাসাবাদের একপর্যায়ে গ্রেপ্তারকৃতদের স্বীকারোক্তি অনুযায়ী মঙ্গলবার বেলা ১টায় হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) রবিউল ইসলাম ও শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেবসহ একদল পুলিশ অপহরণকারী উজ্জ্বলের বাড়ির পুকুর থেকে অপহৃত তানভীরের লাশ উদ্ধার করে। তানভীরকে গলায় ফাঁস লাগিয়ে ও বুকে ছুরিকাঘাত করে হত্যা করেছে বলে স্বীকারোক্তি দিয়েছে ওই তিন যুবক।

এদিকে একমাত্র ছেলেকে হারিয়ে তানভীরের বাবা-মা বার বার মুর্ছা যাচ্ছেন। তাদের কান্নায় আর আর্তনাদে আকাশ-বাতাস ভারী হয়ে উঠছে।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘মুক্তিপণ না পেয়ে অপরহণকারীরা ছেলেটিকে হত্যা করে লাশ গুম করার জন্য পুকুরে ফেলে দেয়। আমরা আসামিদের গ্রেপ্তার করে ব্যাপক জিজ্ঞাসাবাদ করায় তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।’

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com